শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

শিশু পরিবারের নিমন্ত্রণ ফিরিয়ে দিতে পারি না -এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সরকারি শিশু পরিবারে পুনর্বাসিত শিশুরা যেন কখনও নিজেদের অসহায় মনে না করে সে ব্যাপারে সকলকে সজাগ থাকার জন্য বলেছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল জেলা সদরের বহুলা এলাকায় সরকারি শিশু পরিবারের বাসিন্দাদের সাথে ইফতার মাহফিলে যোগ দিয়ে একথা বলেন। “আলোর পথে যাত্রা” সামাজিক সংগঠনের উদ্যোগে শিশু পরিবারের প্রাক্তণ বাসিন্দারা সেখানে এই ইফতার মাহফিল আয়োজন করে।
সংসদ সদস্য আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এতিম শিশুদের সবধরণের অধিকার নিশ্চিত করতে চায়। শিশু পরিবারে থেকে অনেকে উচ্চ শিক্ষিত হয়েছেন; ভাল অবস্থান অর্জন করেছেন।
শিশুদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমি শিশু পরিবারের নিমন্ত্রণ ফিরিয়ে দিতে পারি না। শত ব্যবস্ততার মধ্যেই আমি তোমাদের মধ্যে এসেছি। তোমরা কখনও নিজেকে অসহায় ভাববে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোমাদের পাশে আছেন। আমি তোমাদের পাশে রয়েছি।”
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি শিশু পরিবারের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান। জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক জালাল আহমেদ বিশেষ অতিথি ছিলেন।
পরে প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর উপস্থিতিতে শিশুদের সামনে উন্নতমানের ইফতার পরিবেশন করেন এবং তিনি তাঁদের সঙ্গে ইফতারে অংশ নেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.